۵ تیر ۱۴۰۱ |۲۶ ذیقعدهٔ ۱۴۴۳ | Jun 26, 2022
মার্কিন যুক্তরাষ্ট্র
মার্কিন যুক্তরাষ্ট্র

হাওজা / এখন পাশ্চাত্যে সেন্ট পারফিউম আতরের পাশাপাশি দুর্গন্ধযুক্ত নোংরা উদর বায়ু, মল - মূত্রের প্রচলন হলে তাতে বিস্ময়ের কিছু নেই !

হাওজা নিউজ বাংলা রিপোর্ট অনুযায়ী, পাশ্চাত্য বিশেষ করে মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিকদের নৈতিক স্খলন , অধ:পতন ও অবক্ষয় কোথায় পৌঁছেছে যে ১০০০ ডলারে মানুষের এক জার দুর্গন্ধযুক্ত উদর বায়ুও বিক্রি হয় !! এখন পাশ্চাত্যে সেন্ট পারফিউম আতরের পাশাপাশি দুর্গন্ধযুক্ত নোংরা উদর বায়ু, মল - মূত্রের প্রচলন হলে তাতে বিস্ময়ের কিছু নেই !

পাশ্চাত্যে চারিত্রিক নৈতিক স্খলন এতটাই হয়েছে যে বয়মে মানুষের উদর বায়ুও বিক্রি হয় এবং ১০০০ ডলারে তা কেনা বেচাও হয় । বস্তুবাদী পশ্চিমা বা যে কোনো বস্তুবাদীর বিশ্বাস হচ্ছে যে টাকা-পয়সা বৈধাবৈধ যে কোনো পন্থায়ই কামানো যাবে ! তা না হলে মানুষ তার নিজের উদর বায়ুও ( উদর হতে নির্গমন কৃত বাতাস যার কোনো মূল্য নেই সেটাও ) এক জার ভর্তি করে বিক্রি করছে !!! আর সেই সাথে মানুষের আক্কেল পছন্দেরও কতখানি অবনতি হয়েছে যে তারা ( পশ্চিমারা ) ১০০০ ডলার ব্যয় করে অন্যের দুর্গন্ধযুক্ত উদর বায়ূও কিনছে !!! এত বিরাট অংকের টাকা তুচ্ছ মূল্যহীন হারাম জিনিস কিনতে ব্যয় করছে মানুষ ! বুদ্ধিবৃত্তি , বিবেক ও নীতি নৈতিকতা এবং মূল্যবোধ সব কিছু লোপ পাচ্ছে পাশ্চাত্যে । বস্তুবাদের চরম বিকাশের কারণেই অসভ্য বিকৃত রুচিবোধ ও মানসিক বিকার ও বিকৃতিরই সয়লাব ঘটে গেছে পাশ্চাত্যে । বস্তুবাদের পরিণতি মোটেও সুখকর নয় এমনকি এ পার্থিব জগত ও জীবনেও ।

বস্তুবাদ আসলে তুচ্ছবাদেরই জন্ম দেয় যার প্রমাণ হচ্ছে ১০০০ ডলারে দুর্গন্ধযুক্ত উদর বায়ূ কেনাবেচার এ খবর !!

আসলে পাশ্চাত্য মহা খচ্চর , বিশ্ব বেহায়া, হারামী , বর্বর , অসভ্য , ইতর বদমাইশ ছাড়া আর কিছু নয়।

মুহাম্মদ মুনীর হুসাইন খান

تبصرہ ارسال

You are replying to: .
8 + 2 =