۶ آذر ۱۴۰۱ |۳ جمادی‌الاول ۱۴۴۴ | Nov 27, 2022
ইরানি অ্যাডমিরাল
ইরানি অ্যাডমিরাল

হাওজা / ইরানের নৌবাহিনীর ডেপুটি কমান্ডার অ্যাডমিরাল বলেছেন যে আমেরিকার পতন ঘনিয়ে এসেছে এবং জেনারেল সোলেইমানি ইসলামী বিপ্লব ও ইসলামকে রক্ষার জন্য সীমান্তের বাইরে অনেক কাজ করেছেন।

হাওজা নিউজ বাংলা রিপোর্ট অনুযায়ী, ইরানের নৌবাহিনীর ডেপুটি কমান্ডার অ্যাডমিরাল হামজা আলী কাভিয়ানি বলেছেন, কোনো বিদেশি শক্তিকে দেশের জলসীমায় আগ্রাসন করার অনুমতি নেই।

তিনি বলেছেন যে নৌবাহিনীর মিশন বিশাল, এবং সেই মিশনটি হরমুজ প্রণালী এবং পারস্য উপসাগর থেকে উত্তর ভারত মহাসাগর, বাব আল-মান্দাব প্রণালী এবং সুয়েজ চ্যানেল পর্যন্ত বিস্তৃত।

অ্যাডমিরাল কাভিয়ানি বলেন, পারস্য উপসাগর, উত্তর ভারত মহাসাগরে ২২ ডিগ্রি কক্ষপথ পর্যন্ত এবং বাব আল-মান্দাব প্রণালীতে দেশের নৌবাহিনীর শক্তি ও সামর্থ্যের কারণে শত্রুকে দেশের জলসীমায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

তিনি বলেছেন যে আমেরিকার পতন ঘনিয়ে এসেছে এবং জেনারেল সোলেইমানি ইসলামী বিপ্লব এবং ইসলামকে রক্ষা করার জন্য সীমান্তের বাইরে অনেক কাজ করেছেন।

অ্যাডমিরাল হামজা আলী কাভিয়ানি বলেছেন যে ইসরাইলি গিরিপথের প্রবেশ ও প্রস্থান রুটে ইরানী নৌবাহিনীর উপস্থিতি একটি স্থায়ী উপস্থিতি এবং লোহিত সাগরে যুদ্ধজাহাজ তাদের মিশনে নিয়োজিত রয়েছে।

تبصرہ ارسال

You are replying to: .
9 + 1 =