۱۱ بهمن ۱۴۰۱ |۹ رجب ۱۴۴۴ | Jan 31, 2023
মামুস্তা সৈয়দ আবদুল্লাহ মাহমুদী
মামুস্তা সৈয়দ আবদুল্লাহ মাহমুদী

হাওজা / শিয়া এবং সুন্নি মুসলমানরা এক জায়গায় একত্রিত হওয়াই ঐক্যের কারণ, তবে এটি ভাল যে ঐক্য অনুষ্ঠান যেন সারা বছর একাধিকবার অনুষ্ঠিত হয় এবং ঐক্য সপ্তাহের মধ্যে সীমাবদ্ধ না থাকে।

হাওজা নিউজ বাংলা রিপোর্ট অনুযায়ী, ইহুদিবাদী শাসক, মার্কিন যুক্তরাষ্ট্র এবং ইউরোপীয় দেশগুলি এই অঞ্চলে সর্বদা কাজ করছে এবং আমেরিকানরা ইহুদিবাদীদের আর্থিকভাবে জোরালোভাবে সমর্থন করছে কথা উল্লেখ করে মামুস্তা সৈয়দ আবদুল্লাহ মাহমুদী বলেন, তারা মুসলিম দেশগুলোতে রাষ্ট্রদ্রোহিতা ছড়াতে চায় এবং ইসলামী ব্যবস্থাকে উৎখাত করতে কাজ করে।

তিনি ইঙ্গিত করে আরো বলেন যে বিশ্বব্যাপী অহংকার মুসলমানদের বিরুদ্ধে চব্বিশ ঘন্টা কাজ করছে, উদাহরণ স্বরূপ, ইসলামী ইরানে অনেক ধার্মিক নারী বসবাস করলেও শত্রুরা এমন লোকদের খুঁজছে যারা পর্দাহীন।

আশনোয়ের অস্থায়ী ইমাম বলেছেন, আমেরিকান কংগ্রেস যখন পুরুষ-পুরুষের বিবাহ সংক্রান্ত আইন পাস করেছিল তখন এই মহিলারাই প্রতিবাদ করেছিলেন।

অতএব, মহিলাদের মাথা থেকে হিজাব অপসারণ করা হল প্রথম পদক্ষেপ, এবং তারপরের ধাপে, তারা সমাজে এই ধরণের বিবাহের প্রচার করতে চায়, এবং সেক্ষেত্রে সময়ের দৃশ্য থেকে মহিলাদের সম্পূর্ণরূপে সরিয়ে দেওয়া হয়, এবং সাধারণ ভাবে তারা ইসলামের বিরুদ্ধে একটি শক্তিশালী লড়াই খুঁজছে।

তিনি বলেন যে জনগণ, সরকার এবং ধর্মযাজক সহ সবাইকে একসাথে কাজ করা উচিত, বিশেষ করে সরকারকে মাঠে নামতে হবে এবং পরিস্থিতি শান্ত করতে কুর্দিস্তান এবং সিস্তান ও বেলুচিস্তানের আলেমদের গুরুতর ও শারীরিক সহায়তা প্রদান করতে হবে এবং হানাদারদের এই অঞ্চলে অনুপ্রবেশ করতে বাধা দিতে হবে।

মমোস্তা মাহমুদী উল্লেখ করেছেন যে ইসলামী ভ্রাতৃত্বের মডেলকে প্রচার করার উপায় হল ঐক্য সপ্তাহের অনুষ্ঠান করা।শিয়া এবং সুন্নি মুসলমানরা এক জায়গায় একত্রিত হওয়াই ঐক্যের কারণ, তবে এটি ভাল যে ঐক্য অনুষ্ঠান সারা বছর একাধিকবার অনুষ্ঠিত হয় এবং ঐক্য সপ্তাহের মধ্যে সীমাবদ্ধ না থাকে।

তিনি স্পষ্ট করেছেন, উদাহরণস্বরূপ, পশ্চিম আজারবাইজান, কুর্দিস্তান এবং সিস্তান এবং বেলুচিস্তানের মতো প্রদেশে, যেখানে প্রচুর জাতিগত ও ধর্মীয় বৈচিত্র্য রয়েছে, একে অপরের মধ্যে ভ্রাতৃত্ব বাড়ানোর জন্য ঐক্য সপ্তাহের অনুষ্ঠান ও সভা করা আরও গুরুত্বপূর্ণ এবং সমস্যা দেখা দিলে শিয়া ও সুন্নি একে অপরকে সমস্যার জন্য দায়ী করবেন না।

تبصرہ ارسال

You are replying to: .
9 + 0 =