۵ تیر ۱۴۰۳ |۱۸ ذیحجهٔ ۱۴۴۵ | Jun 25, 2024
কারবালার রৌজায়ে মুবারক
সলুয়া বারগাহে জাহরা কারবালা কমিটির পক্ষ থেকে কারবালার রৌজায়ে মুবারকের কাজ চলছে।

হাওজা / সলুয়া বারগাহে জাহরা কারবালা কমিটির পক্ষ থেকে কারবালার রৌজায়ে মুবারকের কাজ চলছে। মহররম মাসের আগেই ছাদের কাজ সম্পন্ন হবে এবং আপাতত জায়েরীনদের জন্য খুলে দেওয়া হবে।

রিপোর্ট: সৈয়দ জন মহম্মদ জায়দি

হাওজা নিউজ এজেন্সি রিপোর্ট অনুযায়ী, সালামুন আলাইকুম

লাব্বাইক ইয়া হুসাইন

সলুয়া বারগাহে জাহরা কারবালা কমিটির পক্ষ থেকে কারবালার রৌজায়ে মুবারকের কাজ চলছে। মহররম মাসের আগেই ছাদের কাজ সম্পন্ন হবে এবং আপাতত জায়েরীনদের জন্য খুলে দেওয়া হবে। তারপরও কাজ চলবে। বর্ষার সময় মহররম মাস। ২০০৭ সালে আমাদের বারগাহে জাহরা র মোমেনীন ও মোমেনাদের উদ্যোগে সলুয়ার কারবালার ভীত স্থাপন করা হয়। জনাব সৈয়দ ইউসুফ আলী জায়দী তত্বাবধানে, জনাব মরহুম মহব্বত সাহেব, মরহুম ইদারাক আলী সাহেব ও মরহুম কেতাব আলী সাহেব এই জমিন কে কারবালা র নামে দান করেন ও সলুয়া গ্রামের মোমিন মোমেনা ও আশেপাশের বহু মোমেনীন স্বতঃস্ফূর্তভাবে এগিয়ে এসেছেন বলে আজ এই কারবালা ‘শাবিহে কারবালা’ (ইরাক) রুপে আনা সম্ভব হয়েছে। জনাব সৈয়দ শাহেনশান হোসায়েন জায়দী সাহেব এর সৌজন্যে জনাব জুলফিকার সাহেব এই জমিনের পাচীলের কাজ সম্পন্ন হয়েছে, আর জনাব ইক্ববাল জায়দী সাহেবের সৌজন্যে সম্মানীয় জনাব জিন্নাহ সাহেব ক্বিবলা র অপরিসীম সহযোগীতা এই রৌওজায়ে মুবারকের কাজ চলছে। আমরা বারগাহে জাহরা কারবালা কমিটি ও তামাম আযাদার চিরকৃতজ্ঞ থাকব।

সকলের জন্য দোয়া রইল যারা যারা এই কাজে স্বতঃস্ফূর্তভাবে সমর্থ অনুযায়ী শামিল হয়েছেন। বিবি পাক সৈয়াদা জাহরা সা: এর নিকটে তাদের সকলের সুস্বাস্থ্য ও সালামতির জন্য দোয়া করি।

ওয়াসালাম -

বারগাহে জাহরা কারবালা কমিটি

সলুয়া, উঃ ২৪ পরগণা, প:ব:

تبصرہ ارسال

You are replying to: .