۳۰ دی ۱۴۰۰ |۱۶ جمادی‌الثانی ۱۴۴۳ | Jan 20, 2022
ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত
ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত

হাওজা / নরওয়েতে তীর ধনুক দিয়ে এক ব্যক্তি পাঁচ ব্যক্তিকে হত্যা ও বেশ কিছু ব্যক্তিকে আহত এবং লন্ডনে এক ঘাতক পার্লামেন্টের কনজার্ভেটিভ পার্টির এক সদস্যকে ছুরিকাঘাতে হত্যা করেছে !!!!

হাওজা নিউজ এজেন্সির রিপোর্ট অনুযায়ী, ইউরোপীয়রা কী আগ্নেয়াস্ত্রের বদলে বা মার্কিন মুলুকে যেমন আগ্নেয়াস্ত্র অবাধ কেনাবেচা হয় এবং সহজ প্রাপ্য ঠিক ইউরোপে আগ্নেয়াস্ত্র যত্রতত্র পাওয়া ও কেনাবেচা না হওয়ার কারণে তীর ধনুক খঞ্জর ছুরির মতো মধ্যযুগীয় হাতিয়ার ব্যবহারের দিকে ফিরে যেতে বাধ্য হচ্ছে ? তাই অতিসম্প্রতি

নরওয়েতে তীর ধনুক দিয়ে এক ব্যক্তি পাঁচ ব্যক্তিকে হত্যা ও বেশ কিছু ব্যক্তিকে আহত এবং লন্ডনে এক ঘাতক পার্লামেন্টের কনজার্ভেটিভ পার্টির এক সদস্যকে ছুরিকাঘাতে হত্যা করেছে !!!!

অবস্থা দৃষ্টে মনে হচ্ছে যেন অসভ্য ভয়ঙ্কর কুখ্যাত রক্তপিপাসু ভাইকিং জলদস্যুদের বংশধর উত্তর পশ্চিম ইউরোপ আবার পূর্বপুরুষদের অস্ত্র সংস্কৃতির দিকে প্রত্যাবর্তন করছে ! স্মর্তব্য যে ডেনমার্ক , নরওয়ে , আইসল্যান্ড , সুইডেন উত্তর জার্মান ( নর্স ) বা ভাইকিং বংশোদ্ভুত ।

নরওয়ের তীর ধনুক ব্যবহারকারী ঘাতক ডেনমার্কের অধিবাসী এবং সে বলে কিছু দিন আগে মুসলমান হয়েছে !!! আসলে ইউরোপীয়রা মে ধর্ম ও মতবাদ গ্রহণ করুক না কেন তাদের রক্ত ও অস্থি - মজ্জার সাথে মিশ্রিত হিংস্রতা ও মানসিক বিকৃতি সহজে দূর হবে না । সবচেয়ে ভয়ঙ্কর কুখ্যাত উগ্রবাদী সন্ত্রাসী গোষ্ঠী দায়েশের (আইসিস) বহু ভয়ানক রক্ত পিপাসু সদস্য তথাকথিত ওয়াহাবী সালাফী মার্কা নব্য ইসলাম ধর্ম গ্রহণকারী শ্বেতাঙ্গ ইউরোপীয় নাগরিক

মুহাম্মদ মুনীর হুসাইন খান

تبصرہ ارسال

You are replying to: .
5 + 8 =