۸ خرداد ۱۴۰۱ |۲۷ شوال ۱۴۴۳ | May 29, 2022
ওয়াসিম রুশদি
ওয়াসিম রুশদি

হাওজা / যতিন্দর ত্যাগী (ওয়াসিম রুশদি) কে পুলিশ গ্রেপ্তার করেছে এবং একটি ঘৃণাত্মক বক্তব্যের জন্য ১৪ দিনের জন্য পুলিশ হেফাজতে রয়েছে৷

হাওজা নিউজ বাংলা রিপোর্ট অনুযায়ী, যতিন্দর ত্যাগী (ওয়াসিম রুশদি) কে পুলিশ গ্রেপ্তার করেছে এবং একটি ঘৃণাত্মক বক্তব্যের জন্য ১৪ দিনের জন্য পুলিশ হেফাজতে রয়েছে৷ বৃহস্পতিবার তাকে গ্রেফতার করে হরিদ্বার পুলিশ।

ধর্মত্যাগী ওয়াসিম রুশদির গ্রেপ্তারের বিষয়ে, হরিদ্বার সিটির এসপি সুতন্ত্র কুমার বলেছেন: গত ১২ নভেম্বর প্রেসক্লাবে বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ বিতর্কিত মন্তব্য করেন।

তার বিরুদ্ধে ১৫৩-A ধারায় মামলা দায়ের করা হয়েছে। পরবর্তীকালে ধর্ম সংসদে বিতর্কিত বক্তৃতা দেওয়ার জন্য আবার ১৫৩-A এবং ২৯৫ ধারার অধীনে একটি মামলা দায়ের করা হয়।

হরিদ্বার সিনিয়র সুপারিনটেনডেন্ট যোগেন্দ্র সিং রাওয়াত বলেছেন যে যতিন্দর ত্যাগীকে (প্রাক্তন ওয়াসিম রিজভি) ১৪ দিনের জন্য বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে এবং কিছু লোককে তলব করা হয়েছে এবং আগামী দিনে আরও কয়েকজনকে গ্রেপ্তার করা হবে।

এটি উল্লেখযোগ্য যে যতিন্দর ত্যাগী সেই একই ব্যক্তি যিনি শিয়া ওয়াকফ বোর্ডের চেয়ারম্যান ছিলেন। তিনি হিন্দু ধর্মে ধর্মান্তরিত হয়েছেন।

অন্যদিকে, যতিন্দর ত্যাগীর মুক্তির দাবিতে বৃহস্পতিবার থেকে হরিদ্বারে ধর্ম সংসদের অধিষ্ঠিত নরসংঘানন্দ সরস্বতী ধরনায় বসেছেন।

নরসিংহানন্দ সরস্বতী ১৭ থেকে ১৯ ডিসেম্বর হরিদ্বারে একটি ধর্ম সংসদের আয়োজন করেছিলেন যেখানে সংখ্যালঘুদের বিশেষ করে মুসলমানদের বিরুদ্ধে ঘৃণামূলক বক্তব্য ছাড়াও, মহাত্মা গান্ধীকে অপবাদ দেওয়া হয়েছিল এবং তার হত্যাকারী নাথু রাম গডসের প্রশংসা করেছিল।

تبصرہ ارسال

You are replying to: .
5 + 8 =