۱۴ اسفند ۱۴۰۲ |۲۳ شعبان ۱۴۴۵ | Mar 4, 2024
ইরানে ২ ফরাসি গুপ্তচর গ্রেফতার
ইরানে ২ ফরাসি গুপ্তচর গ্রেফতার

হাওজা / সংবাদ সূত্র জানিয়েছে যে ইরানে দাঙ্গার জন্য ২ ফরাসি গুপ্তচরকে গ্রেপ্তার করা হয়েছে, যারা গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছে।

হাওজা নিউজ বাংলা রিপোর্ট অনুযায়ী, পর্যটক হিসেবে ইরানে আসা ২ ফরাসি গুপ্তচর ইরানের পরিস্থিতির অবনতি এবং গ্রেফতারের পর ইরানের জাতীয় নিরাপত্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা স্বীকার করেছে।

গ্রেফতারকৃত দুই ফরাসি গুপ্তচর, যারা নিজেদের স্বামী-স্ত্রী বলে দাবি করে এবং ফরাসি ফরেন সিকিউরিটি সার্ভিসের অন্তর্ভুক্ত, তাদের স্বীকারোক্তিতে চমকপ্রদ তথ্য সামনে এসেছে।

তারা বলেন যে ইরানের ইসলামী ব্যবস্থাকে ক্ষতিগ্রস্ত করার জন্য তাকে ইরানের পরিস্থিতি খারাপ করার লক্ষ্য এই কাজ দেওয়া হয়েছিল।এই দুই ফরাসি গুপ্তচরের স্বীকারোক্তির ভিডিও খুব শিগগিরই প্রকাশ করা হবে।

ইরানবিরোধী ফার্সি ভাষার মিডিয়া এই গুপ্তচরদের সম্পর্কে বলেছে যে তারা শিক্ষক ছিল তবে গ্রেফতারকৃত স্বামী-স্ত্রী ইরানের পরিস্থিতি খারাপ করতে কাজ করছিল বলেও তারা স্বীকার করেছে।

উল্লেখ্য, ইরানি নারী মেহসা আমিনির মৃত্যুকে অজুহাত হিসেবে ব্যবহার করে, বিদেশিদের নির্দেশ অনুসরণ করে দুর্বৃত্তরা এবং ইরানের ইসলামী বিপ্লবের বিরোধীরা ব্যক্তিগত ও সরকারি সম্পত্তি ক্ষতিগ্রস্ত করার চেষ্টা করেছিল।

تبصرہ ارسال

You are replying to: .