۱۰ بهمن ۱۴۰۱ |۸ رجب ۱۴۴۴ | Jan 30, 2023
ইসরাইল আরবদের কাছ থেকে এটা আশা করেনি
ইসরাইল আরবদের কাছ থেকে এটা আশা করেনি

হওজা / জায়নিস্ট মিডিয়া বলছে, আরব জনগণ বিশ্বকাপ চলাকালীন আমাদের থেকে নিজেদের দূরে সরিয়ে নিয়ে সম্পর্ক গড়ার প্রক্রিয়ার বিপরীত পদক্ষেপ নিচ্ছে।

হাওজা নিউজ বাংলা রিপোর্ট অনুযায়ী, ইহুদিবাদী সরকারের মিডিয়া বলেছে, আরব বিশ্বের জনগণ ও আরবি ভাষাভাষীরা আমাদের থেকে দূরে সরে যাচ্ছে।

ইহুদিবাদী রাষ্ট্রীয় মিডিয়া ২২ নভেম্বর রিপোর্ট করেছে যে কাতার বিশ্বকাপ ২০২২-এ আরব-ভাষী ভক্তরা হিব্রু-ভাষার মিডিয়া থেকে নিজেদের দূরে সরিয়ে নিয়েছে এবং স্বৈরাচারী শাসনের সাথে সম্পর্ক গড়ে তোলার প্রক্রিয়া প্রত্যাখ্যান করেছে।

"আল-মায়াদিন" চ্যানেলের ওয়েবসাইট অনুসারে, i২৪ জায়নিস্ট নিউজ সাইট এবং বেশ কয়েকটি সরকার-অনুষঙ্গী চ্যানেল আমেরিকান সংবাদ সংস্থা "রয়টার্স" কে বলেছে যে আমরা যাদের সাক্ষাৎকার চেয়েছি, তারা মুখ ফিরিয়ে নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হয়নি।

জায়নিস্ট চ্যানেল জানিয়েছে যে আরব-ভাষী ভক্তরা হয় ফিলিস্তিনের সমর্থনে স্লোগান দিচ্ছে বা তাদের কাঁধে ফিলিস্তিনি পতাকা বহন করছে।

এই হিব্রু মিডিয়া তাদের প্রতিবেদনে বলেছে যে আরবভাষী ভক্তরা ইসরাইলি সাংবাদিকদের এড়িয়ে চলে। এটি এমন একটি প্রক্রিয়া যা পারস্য উপসাগর ও তেল আবিবের আরব দেশগুলোর মধ্যে সম্পর্ক উন্নয়নের প্রক্রিয়ায় লুকানো চ্যালেঞ্জগুলো প্রকাশ করতে পারে।

জায়োনিস্ট নিউজ সাইট i২৪ তাদের প্রতিবেদনে লিখেছে যে বিশ্বকাপে অংশগ্রহণের অনুমতি না পাওয়া সত্ত্বেও, ইসরাইল আশা করে যে এই অনুষ্ঠানে আনুমানিক ১০,০০০ থেকে ২০,০০০ ইসরাইলি উপস্থিতি আরব দেশগুলির সাথে সম্পর্ক জোরদার করবে, তাদের মধ্যে কিছু ইসরাইলি সাংবাদিক যারা বর্তমানে সেখানে রয়েছেন।

تبصرہ ارسال

You are replying to: .
5 + 6 =