۵ اسفند ۱۴۰۲ |۱۴ شعبان ۱۴۴۵ | Feb 24, 2024
ইসলামি বিপ্লবী গার্ড কুদস ফোর্সের কমান্ডার জেনারেল ইসমাইল কাআনি
ইসলামি বিপ্লবী গার্ড কুদস ফোর্সের কমান্ডার জেনারেল ইসমাইল কাআনি।

হাওজা / ইসলামি বিপ্লবী গার্ডের কমান্ডার বলেছেন, কারবালায় হজরত ইমাম হোসাইন (আ.)-এর মাজারের কাছে আন্তর্জাতিক বৈঠকে বিশ্বের ৬২টি দেশের প্রতিনিধিরা অংশ নেবেন।

হাওজা নিউজ এজেন্সি রিপোর্ট অনুযায়ী, ইসলামি বিপ্লবী গার্ড কুদস ফোর্সের কমান্ডার জেনারেল ইসমাইল কাআনি, একটি সেমিনারে বক্তৃতায়, আরবাইন হোসেইনি উপলক্ষে ইরাকে জিয়ারতকারীদের সেবা করার জন্য মিছিলকে আরবাইন হোসেইনির গৌরব বলে অভিহিত করেছেন।

জেনারেল কাআনি বলেন, এ বছর আরবাইন মার্চ এবং এ উপলক্ষে মিছিলে অংশগ্রহণকারীদের মধ্যে আহলে সুন্নাহ ভাইদের সংখ্যা বিগত বছরের তুলনায় বেশি ছিল।

জেনারেল কআনি বলেছেন যে আরবাইন হুসাইনিতে অংশগ্রহণকারী জিয়ারতকারীদের সংখ্যা প্রতি বছর বাড়ছে এবং বিভিন্ন ধর্ম ও চিন্তাধারার লোকেরা এতে অংশ নিতে ইরাকে আসছেন।

ইসলামি বিপ্লবী গার্ড কুদস ফোর্সের কমান্ডার বলেছেন, খুব শীঘ্রই কারবালার বারগাহ হোসাইনির কাছে একটি আন্তর্জাতিক বৈঠক অনুষ্ঠিত হবে, যেখানে বিশ্বের ৬২টি দেশের প্রতিনিধিরা অংশ নেবেন। তিনি বলেন, এই আন্তর্জাতিক বৈঠকে অংশগ্রহণকারী অধিকাংশ প্রতিনিধিই হবেন আহলুস সুন্নাহ।

জেনারেল কাআনি বলেছেন, কারবালার বারগাহ হুসাইনির কাছে অনুষ্ঠিত এই আন্তর্জাতিক বৈঠকে ইসলামী বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় ফিলিস্তিন সমস্যা নিয়ে আলোচনা হবে।

জেনারেল কাআনি শহীদ জেনারেল কাসিম সোলাইমানির মুজাহিদ এবং আরবাইনের নিরাপত্তায় তার ভূমিকার দিকে ইঙ্গিত করে বলেন যে শহীদ জেনারেল কাসিম সোলেইমানি সেই ব্যক্তিদের মধ্যে একজন যারা এতে মৌলিক ভূমিকা পালন করেছেন।

تبصرہ ارسال

You are replying to: .