۵ تیر ۱۴۰۳ |۱۸ ذیحجهٔ ۱۴۴۵ | Jun 25, 2024
fhe
আল-কাসাম ব্রিগেড বলছে, ৪ ইসরাইলি বন্দীর নিরাপত্তা দলের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

হাওজা / আল-কাসাম ব্রিগেড বলছে, ৪ ইসরাইলি বন্দীর নিরাপত্তা দলের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গেছে।

হাওজা নিউজ এজেন্সি রিপোর্ট অনুযায়ী, ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাসের সামরিক শাখা আল-কাসাম ব্রিগেডের মুখপাত্র আবু ওবেদাহ বলেছেন, গাজা উপত্যকায় ইহুদিবাদী শাসকদের সাম্প্রতিক বর্বরোচিত বোমাবর্ষণের সময়, ৪ ইসরাইলি বন্দীর নিরাপত্তা দলের সাথে যোগাযোগ করা হয়েছে।

ফার্স নিউজ অনুসারে, তেহরিক হামাসের সামরিক শাখার একজন মুখপাত্র একটি টেলিগ্রাম বার্তায় বলেছেন যে আগ্রাসনকারীদের দ্বারা গত ১০ দিনের বর্বর বোমাবর্ষণের ফলে, আমরা আমাদের মুজাহিদিনদের একটি দলের সাথে যোগাযোগ হারিয়ে ফেলেছি যারা ৪ ইসরাইলিকে পাহারা দিচ্ছিল। আবু ওবায়দাহ বলেন, হার্শ গোল্ডবার্গ পলিন এই বন্দীদের মধ্যে ছিলেন।

এই মাসের শুরুর দিকে, আল-কাসাম ব্রিগেড ২৩ বছর বয়সী একজন আহত আমেরিকান-ইসরাইলি বন্দী গোল্ডবার্গ পলিনের একটি ভিডিও প্রকাশ করেছে।

কয়েক মিনিটের ভিডিওতে, যখন বিস্ফোরণের পরে তার একটি হাত কেটে ফেলা হয়েছিল, তখন তিনি নেতানিয়াহুর মন্ত্রিসভাকে বলেছিলেন যে আপনার নিজের জন্য লজ্জিত হওয়া উচিত কারণ আপনারা হাজার হাজার নাগরিকের সাথে আমাদেরকে হত্যা করেছেন

ভিডিওতে, তিনি তেল আবিব মন্ত্রিসভাকে সমস্ত ইসরাইলি বন্দীদের মুক্তির জন্য অবিলম্বে পদক্ষেপ নেওয়ার আহ্বান জানিয়েছেন এবং নেতানিয়াহু ও তার মন্ত্রীদের পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন।

ইসরাইলি বন্দীর মা, রাচেল গোল্ডবার্গ পলিন, যিনি এর আগে বিশ্ব ক্যাথলিক নেতা পোপ ফ্রান্সিস এবং মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সাথে দেখা করেছেন, ইসরাইলি বন্দীদের মুক্তির আহ্বান জানানো বিশিষ্ট ব্যক্তিদের একজন।

تبصرہ ارسال

You are replying to: .