۵ تیر ۱۴۰۳ |۱۸ ذیحجهٔ ۱۴۴۵ | Jun 25, 2024
ইসরায়েলকে আরও ১০০ কোটি ডলারের অস্ত্র দিতে চায় যুক্তরাষ্ট্র
ইসরায়েলকে আরও ১০০ কোটি ডলারের অস্ত্র দিতে চায় যুক্তরাষ্ট্র

হাওজা / বাইডেন বলেছিল যে রাফাহয় যদি ইসরাইল সামরিক অভিযান চালায় তাহলে মাযুরা ( মার্কিন যুক্তরাষ্ট্র) অস্ত্র সরবরাহ করবে না ইসরাইলকে এবং ইসরাইলও মার্কিন অস্ত্র ব্যবহার করতে পারবে না।

রিপোর্ট: মুহাম্মদ মুনীর হুসাইন খান

হাওজা নিউজ এজেন্সি রিপোর্ট অনুযায়ী, বাইডেন বলেছিল যে রাফাহয় যদি ইসরাইল সামরিক অভিযান চালায় তাহলে মাযুরা ( মার্কিন যুক্তরাষ্ট্র) অস্ত্র সরবরাহ করবে না ইসরাইলকে এবং ইসরাইলও মার্কিন অস্ত্র ব্যবহার করতে পারবে না। কিন্তু এখন কী হয়েছে যে ১০০ কোটি ডলারের অস্ত্র মাযুরা (মার্কিন যুক্তরাষ্ট্র) ইসরাইলকে সরবরাহ করতে যাচ্ছে ? রাফাহ আক্রমণ করলে ইসরাইল মাযুরার ( মার্কিন )অস্ত্র ব্যবহার করতে পারবে না এবং মাযুরা ( মার্কিন যুক্তরাষ্ট্র) ইসরাইলে অস্ত্র সরবরাহ করা থেকে বিরত থাকবে ---- বাইডেনের এ সব কথা চের্তো - পের্ত্ ( মূল্যহীন ফালতু ) ; কারণ বাইডেন মুখে মুখে এ সব কথা বলছে বিশ্বকে - সবাইকে ধোঁকা দেওয়া , ঘোল পানি খাওয়ানো এবং নিজ দেশের ছাত্র বিক্ষোভ ও অসন্তোষ প্রশমন করার জন্য। (১০০ কোটি ডলারের অস্ত্র)

আসলে বর্তমানে ইসরাইলের গোলাবারুদ ফুরিয়ে গেছে বলেই অস্ত্র ও গোলাবারুদের ঘাটতি পূরণ করার জন্যই বাইডেন জরুরি ভিত্তিতে এই ১০০ কোটি ডলারের অস্ত্র পাঠাচ্ছে ইসরাইলে যাতে ইসরাইল তা দিয়ে রাফাহয় অভিযান , আগ্রাসন , গণহত্যা ও আক্রমণ চালাতে পারে। ইসরাইলের সাথে সম্পর্কের ক্ষেত্রে মাযুরার (মার্কিন যুক্তরাষ্ট্র) কোন রেড লাইন নেই - কয়েক দিন আগে মাযুরার ( মার্কিন যুক্তরাষ্ট্র) পররাষ্ট্রমন্ত্রী ব্লিংকেনের এ উক্তিটাই আসলে ঠিক। বাইডেন মুখে যেটাই বলুক না কেন মাযুরা ( মার্কিন যুক্তরাষ্ট্র)কোনদিন ইসরাইলকে সামরিক সাহায্য প্রদান বন্ধ করবে না । এ জন্য মাযুরা (মার্কিন যুক্তরাষ্ট্র ) ও পশ্চিমাদের কথার কোনো দাম নেই এবং ওদের কখনো বিশ্বাস করা যায় না । একমাত্র গাধা , গর্দভ ও বোকারাই ওদের কথায় ও প্রতিশ্রুতিতে বিশ্বাস করে !!

ইসরাইলের বিরুদ্ধে মুখে মুখে লোকদেখানো ও লোক শোনানো যা কিছুই বাইডেন বলুক না কেন তাতে বিশ্বাস করাই যাবে না । মাযুরা ( মার্কিন যুক্তরাষ্ট্র) কখনোই ইসরাইলকে ত্যাগ করতে পারবে না । মাযুরা ( মার্কিন যুক্তরাষ্ট্র) দুর্নাম ঘুচিয়ে সুনাম কুড়ানোর জন্য এমন দ্ব্যার্থমূলক ও হেঁয়ালি পূর্ণ কথা বলবে সামনে।

تبصرہ ارسال

You are replying to: .