۵ تیر ۱۴۰۳ |۱۸ ذیحجهٔ ۱۴۴۵ | Jun 25, 2024
মহসিন মনসুরী
মহসিন মনসুরী

হাওজা / ভাইস প্রেসিডেন্ট মনসুরী, যিনি উদ্ধার অভিযানের প্রধানও, তিনি একটি সাক্ষাত্কারে আইআরআইবিকে বলেছেন যে রাষ্ট্রপতির সাথে থাকা দুই যাত্রীর সাথে বেশ কয়েকবার যোগাযোগ করা হয়েছে এবং দৃশ্যত দুর্ঘটনার তীব্রতা কম ছিল।

হাওজা নিউজ এজেন্সি রিপোর্ট অনুযায়ী, মহসিন মনসুরী বলেন, তিনটি হেলিকপ্টার যাওয়ার সময় রাষ্ট্রপতিকে বহনকারী হেলিকপ্টারটির অন্য দুটি হেলিকপ্টারের সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।

এই দুটি হেলিকপ্টার রাষ্ট্রপতির হেলিকপ্টার সনাক্ত করার চেষ্টা করেছিল এবং বোর্ডে থাকা একজন ব্যক্তি এবং পাইলটের সাথে যোগাযোগ করা হয়েছিল, যা ইঙ্গিত দেয় যে দুর্ঘটনাটি গুরুতর নয়।

ঘটনার পরপরই, রেড ক্রিসেন্ট রিলিফ কমিটি, পুলিশ, সেনাবাহিনী এবং ইসলামিক বিপ্লবী গার্ড কর্পসকে এলাকায় মোতায়েন করা হয়, জরুরী অভিযান পরিচালনা করা হয় এবং কাজ ভাগ করা হয়।

এটি লক্ষণীয় যে দেশের রাষ্ট্রপতি, আয়াতুল্লাহ সৈয়্দ ইব্রাহিম রাইসি আজারবাইজানের রাষ্ট্রপতির সাথে কিজ কিলা সি বাঁধের উদ্বোধন করেছিলেন এবং তার পরে, তিনি তাবরিজ রিফাইনারির একটি প্রকল্পের উদ্বোধন করতে ফিরছিলেন যখন তার হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়।

উল্লেখ্য, এই মুহূর্তে ৫০টিরও বেশি উদ্ধারকারী দল দুর্ঘটনাস্থলে পৌঁছেছে।

বলা হচ্ছে, এলাকা কুয়াশায় ঘেরা এমনকি যানবাহন ব্যবহার করেও দুর্ঘটনাস্থলে পৌঁছানো অসম্ভব হয়ে পড়েছে। সেনাবাহিনী, ইসলামিক বিপ্লবী গার্ড কর্পস, পুলিশ, রেড ক্রিসেন্ট এবং অন্যান্য সাহায্য সংস্থা দুর্ঘটনাস্থলের দিকে অগ্রসর হচ্ছে।

تبصرہ ارسال

You are replying to: .