۵ تیر ۱۴۰۳ |۱۸ ذیحجهٔ ۱۴۴۵ | Jun 25, 2024
রাষ্ট্রপতি
হুজ্জাতুল-ইসলাম ওয়াল-মুসলিমীন সৈয়্দ ইব্রাহিম রাইসি

হাওজা / হুজ্জাতুল-ইসলাম ওয়াল-মুসলিমীন সৈয়্দ ইব্রাহিম রাইসি, ইরানের প্রিয় রাষ্ট্রপতি এবং তার সঙ্গীরা পূর্ব আজারবাইজানের ওয়ারজগান অঞ্চলে হেলিকপ্টার দুর্ঘটনায় শহীদ হন।

হাওজা নিউজ এজেন্সি রিপোর্ট অনুযায়ী, ইরানের রাষ্ট্রপতি রাইসি তার সঙ্গীদের সাথে পূর্ব আজারবাইজানের ওয়ারজগান অঞ্চলে হেলিকপ্টার দুর্ঘটনায় শহীদ হয়েছেন।

হুজ্জাতুল ইসলাম ওয়াল-মুসলিমীন আল-হাশেম, তাবরিজের ইমাম জুমা, ইরানের পররাষ্ট্র মন্ত্রী ডক্টর হোসেন আমিরাবদুল্লাহিয়ান এবং তাবরেজের গভর্নর জনাব মালিক রহমাতিও প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারে উপস্থিত ছিলেন তারাও এই দুর্ঘটনায় শহীদ হয়েছেন।

এই দুর্ঘটনায় শহীদদের মধ্যে রাষ্ট্রপতির সুরক্ষা ইউনিটের প্রধান সরদার সৈয়দ মেহেদি মুসাভি, আনসার আল-মাহদি কর্পসের একজন সদস্য, একজন পাইলট এবং একজন সহ-পাইলট এবং একজন প্রযুক্তি কর্মকর্তাও রয়েছেন।

আজারবাইজান প্রজাতন্ত্রের রাষ্ট্রপতি ইলহাম আলিয়েভের উপস্থিতিতে অনুষ্ঠিত কিজকালাসি বাঁধের উদ্বোধনী অনুষ্ঠানের পর হুজ্জাতুল ইসলাম ওয়াল-মুসলিমীন রাইসি এবং তার সঙ্গীরা হেলিকপ্টারে করে তাবরিজ যাচ্ছিলেন, কিন্তু এই হেলিকপ্টারটি দুর্ঘটনার কবলে পড়ে এবং ওয়ারজগান অঞ্চলে পথের মাঝখানে বিধ্বস্ত হয়।

تبصرہ ارسال

You are replying to: .