۵ تیر ۱۴۰۳ |۱۸ ذیحجهٔ ۱۴۴۵ | Jun 25, 2024
রাষ্ট্রপতি ও তার সঙ্গীদের শাহাদাতের পর সরকারি বোর্ড বিবৃতি জারি করেছে।
আয়াতুল্লাহ রাইসি

হাওজা / রাষ্ট্রপতি ও তার সঙ্গীদের শাহাদাতের পর সরকারি বোর্ড বিবৃতি জারি করেছে।

হাওজা নিউজ এজেন্সি রিপোর্ট অনুযায়ী, প্রেসিডেন্ট ও তার সঙ্গীদের শাহাদাতের পর সরকারি প্রতিনিধি দল একটি বিবৃতি জারি করেছে।

বিবৃতির পাঠ্য নিম্নরূপ:

بسم الله الرحمن الرحیم

مِنَ المُؤْمِنِینَ رِجَالٌ صَدَقُوا مَا عَاهَدُوا اللهَ عَلَیْهِ فَمِنْهُمْ مَنْ قَضَی نَحْبَهُ وَمِنْهُمْ مَنْ یَنْتَظِرُ وَمَا بَدَّلُوا تَبْدِیلًا

হজরত আলী ইবনে মুসা আল-রেজা (আ:)-এর জন্মবার্ষিকীতে ইরানের জাতির সেবক, খাদিমুল-রেজা, হজরত আয়াতুল্লাহ রাইসি, জনগণের রাষ্ট্রপতি ও প্রিয় আল্লাহর ডাকে সাড়া দিয়েছেন।

ইরানী জনগণের কঠোর পরিশ্রমী এবং অক্লান্ত রাষ্ট্রপতি যিনি দেশের অগ্রগতি ও অগ্রগতির পথে ইরানের মহান জনগণের সেবা করা ছাড়া আর কিছুই জানতেন না, তিনি তাঁর প্রতিশ্রুতিতে দাঁড়িয়েছিলেন এবং জাতির জন্য তাঁর জীবন উৎসর্গ করেছেন।

ইসলামী প্রজাতন্ত্র ইরানের সরকারের প্রতিনিধি দল মারাত্মক হেলিকপ্টার দুর্ঘটনায় শোক প্রকাশ করেছে।প্রিয় রাষ্ট্রপতি ও সেবক হজরত আয়াতুল্লাহ রাইসি ও তাঁর সঙ্গীদের আরোহণ, ডঃ হোসাইন আমির আব্দুল্লাহিয়ান, পররাষ্ট্র বিষয়ক জিহাদি মন্ত্রী, হুজ্জাতুল-ইসলাম ও আল-মুসলিমীন আল হাশেম, তাবরিজ ইমাম জুমা, ডক্টর মালিক রহমাতি, গভর্নর পূর্ব আজারবাইজান এবং অন্যান্য সঙ্গীদের ইমাম আসর (আ:)-এর খিদমতে, ইসলামী বিপ্লবী মহান নেতা এবং ইরানের সম্মানিত জাতি তাদের সমবেদনা জানায়।

আমরা আমাদের অনুগত, কৃতজ্ঞ ও প্রিয় জাতিকে আশ্বস্ত করছি যে, জাতির বীর ও সেবক এবং নেতৃত্বের বিশ্বস্ত বন্ধু আয়াতুল্লাহ রাইসির অদম্য চেতনায় এবং সর্বশক্তিমান আল্লাহর সাহায্যে সম্মান ও সেবার পথ অব্যাহত থাকবে আর গণ্যমান্য ব্যক্তিদের সাহচর্যে দেশের জিহাদী প্রশাসনে কোনো ঘাটতি সৃষ্টি হবে না।

ইসলামী প্রজাতন্ত্র ইরান সরকারের বোর্ড

تبصرہ ارسال

You are replying to: .