۲۴ تیر ۱۴۰۳ |۷ محرم ۱۴۴۶ | Jul 14, 2024
কাজীজাদেহ হাশেমি
কাজীজাদেহ হাশেমি

হাওজা / প্রেসিডেন্ট ড. ইবরাহীম রাইসির অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে শূন্য হওয়া পদ 'প্রেসিডেন্ট' নির্বাচনের প্রার্থীতা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জনপ্রিয় কট্টরপন্থী (ইসলামি বিপ্লবপন্থী) নেতা সৈয়দ আমির হোসাইন কাজীজাদেহ হাশেমি!

রিপোর্ট: রাসেল আহমেদ

হাওজা নিউজ এজেন্সি রিপোর্ট অনুযায়ী, প্রেসিডেন্ট ড. ইবরাহীম রাইসির অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে শূন্য হওয়া পদ 'প্রেসিডেন্ট' নির্বাচনের প্রার্থীতা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন জনপ্রিয় কট্টরপন্থী (ইসলামি বিপ্লবপন্থী) নেতা সৈয়দ আমির হোসাইন কাজীজাদেহ হাশেমি!

প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থীতা থেকে আনুষ্ঠানিকভাবে নিজের নাম প্রত্যাহার করে কাজীজাদেহ হাশেমি বলেন, 'প্রার্থীদের মধ্যে যে সবচেয়ে বেশি যোগ্য, দেশ ও জাতির কল্যাণের জন্য যে সবচেয়ে বেশি সহযোগিতা করতে পারবেন এবং সবচেয়ে শক্তিশালী সরকার গঠন করতে পারবেন, আমরা অবশ্যই তাকে সাহায্য করব।"

উল্লেখ্য যে, গত নির্বাচনের ঠিক আগমুহূর্তেও তিনি ড. ইবরাহীম রাইসিকে সমর্থন দিয়ে সরে দাঁড়িয়েছিলেন।

গত নির্বাচনে ড. রাইসিকে পূর্ণ সমর্থন দিয়ে সরে দাঁড়ানোর কথা উল্লেখ করে তিনি সংবাদ সম্মেলনে বলেন, "দেশ ও জাতির কল্যাণের জন্য গত নির্বাচনেও আমি জনাব সাইয়্যেদ রাইসিকে সমর্থন দিয়ে সরে দাঁড়িয়েছি এবং তার সরকারকে সর্বাত্মক সমর্থন ও সহযোগিতা করার চেষ্টা করেছি। এটাই দ্বীনি দর্শন। এই নির্বাচন তো সার্বিক কল্যাণের জন্য, না ক্ষমতা ও পদ প্রাপ্তির প্রতিদ্বন্দ্বিতা। ইসলাম ও ইসলামি বিপ্লবের নীতি তো এটা নয় যে আমরা ক্ষমতা লিপ্সু হবো!"

تبصرہ ارسال

You are replying to: .