۱۱ بهمن ۱۴۰۱ |۹ رجب ۱۴۴۴ | Jan 31, 2023
আয়াতুল্লাহ আলি রেজা আরাফি
আয়াতুল্লাহ আলি রেজা আরাফি

হাওজা / আমাদের অবশ্যই ইসলামী বিপ্লবের মাহাত্ম্যের প্রতি মনোযোগ দিতে হবে এবং এই বিপ্লব সমসাময়িক বিশ্বে নতুন ইসলামী সভ্যতার পুনর্গঠন এবং ইসলামী উম্মাহর জাগরণ ও ঐক্যে অত্যন্ত কার্যকরী হয়েছে।

হাওজা নিউজ বাংলা রিপোর্ট অনুযায়ী, আয়াতুল্লাহ আলি রেজা আরাফি, এই সপ্তাহে কুমে তার জুমার নামাজের খুতবায়, যা এই শহরের মসজিদে অনুষ্ঠিত হয়েছিল, দেশের সাম্প্রতিক ঘটনাবলী উল্লেখ করে বলেন, আমাদের অবশ্যই ইসলামী বিপ্লবের মাহাত্ম্যের প্রতি মনোযোগ দিতে হবে এবং এই বিপ্লব সমসাময়িক বিশ্বে নতুন ইসলামী সভ্যতার পুনর্গঠন এবং ইসলামী উম্মাহর জাগরণ ও ঐক্যে অত্যন্ত কার্যকরী হয়েছে।

কুমের ইমাম জুমা বলেছেন, ইসলামী বিপ্লব একটি শক্তিশালী, সুরক্ষিত এবং উন্নত ইরানকে লক্ষ্য করেছে এবং ইমাম রাহিল এবং বিপ্লবী সর্বোচ্চ নেতা তার উপর জোর দিয়েছেন।

আয়াতুল্লাহ আরাফি বলেছেন, ইসলামের জাগ্রত জাতি, ঐক্যবদ্ধ ইরান এবং একটি নতুন আদর্শ ও একটি নতুন সভ্যতার দিকে মানবতার আন্দোলন ইসলামী বিপ্লবের লক্ষ্যগুলির মধ্যে রয়েছে এবং জনগণের উপস্থিতি এই লক্ষ্যগুলিকে অগ্রসর করে।

দেশের হাওজা ইলমিয়ার পরিচালক বলেন, আমাদের বিপ্লব স্বাভাবিক ছিল না এবং গাদির ও আশুরাতে এর শিকড় ছিল এবং মাহদাবিয়াতের দৃষ্টিভঙ্গি নিয়ে গঠিত হয়েছিল, যার জন্য আমাদের কৃতজ্ঞ হওয়া উচিত।

তিনি অব্যাহত আরো বলেন, ইসলামী বিপ্লবের পর ইরান বিজ্ঞানের সূচক এবং বিভিন্ন ক্ষেত্রে অবকাঠামো ও সেবা তৈরিতে ব্যাপক অগ্রগতি অর্জন করেছে।

নেতৃত্ব বিশেষজ্ঞদের পরিষদের সদস্য আরো বলেন, আজ ইসলামি ইরানের ক্ষমতার পর্দা অপসারণের মাধ্যমে শত্রুরা ইরানি জাতির মহানুভবতা ও আধ্যাত্মিকতাকে বিকৃত করার চেষ্টা করছে।

تبصرہ ارسال

You are replying to: .
1 + 16 =