۱۰ بهمن ۱۴۰۱ |۸ رجب ۱۴۴۴ | Jan 30, 2023
হুজ্জাতুল ইসলাম আশফাক ওয়াহিদী
হুজ্জাতুল ইসলাম আশফাক ওয়াহিদী

হাওজা / ইমাম জুমা মেলবোর্ন বলেছেন: মুসলিম উম্মাহ এমন একজন নেতার সন্ধান করছে যিনি বর্তমান পরিস্থিতির চ্যালেঞ্জ মোকাবেলা করতে পারেন।

হাওজা নিউজ বাংলা রিপোর্ট অনুযায়ী, হুজ্জাতুল ইসলাম আশফাক ওয়াহিদী জুমার নামাজের খুতবায় বলেছেন: প্রতিটি দেশকে দুর্বল ও অস্থিতিশীল করার সুচিন্তিত ষড়যন্ত্রের আওতায় বিশ্বে ক্রমবর্ধমান সন্ত্রাসবাদ ছড়ানো হচ্ছে।

তিনি বলেন: ইসলাম যে সংকটের মধ্য দিয়ে যাচ্ছে তার প্রধান কারণ হচ্ছে ইসলামের নেতারা, যারা ধর্মের পোশাক পরে উপনিবেশবাদের হাতিয়ার হয়ে উঠেছে।

হুজ্জাতুল ইসলাম আশফাক ওয়াহিদী বলেছেন: হযরত ইমাম খোমেনী (রহ.) ছিলেন মুসলিম বিশ্বের সেই মহান নেতা যিনি ইসলামী দেশগুলোকে এক উম্মাহর চেতনা দিয়েছিলেন।

তিনি বলেন: এমন একটি নীতি প্রণয়ন করতে হবে যা বিশ্বকে বর্তমান সংকট থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে।সন্ত্রাস, সাম্প্রদায়িকতা, মুদ্রাস্ফীতি ও বেকারত্বের অবসানে সকল দেশের একে অপরকে সমর্থন করা উচিত যাতে জনগণ একটি সমৃদ্ধ জীবনযাপন করতে পারে।

ইমাম জুমা বলেন: এই চ্যালেঞ্জগুলি মোকাবেলা করার জন্য ইসলামের নেতাকে "সন্ত্রাসবাদ ম্যাকাও" এবং "কারও বিশ্বাসের সাথে হস্তক্ষেপ করবেন না এবং আপনার বিশ্বাস ত্যাগ করবেন না" এই ধরনের নীতি প্রণয়ন করতে হবে।

হুজ্জাতুল ইসলাম আশফাক ওয়াহিদী বলেন: আজকে যুগের ইমাম (আ:) সম্পর্কে জ্ঞান এবং তার জহুরের জন্য প্রস্তুতি, চরিত্র গঠন এবং আত্ম-জবাবদিহিতা প্রত্যেক বক্তার জন্য আবশ্যক।যাতে আমরা ইমামদের (আঃ) মূল বাণী বুঝতে পারি।

تبصرہ ارسال

You are replying to: .
7 + 11 =