۱۰ بهمن ۱۴۰۱ |۸ رجب ۱۴۴۴ | Jan 30, 2023
ফিলিস্তিন
ইতিহাসে এমন একটি সরকারের গল্প যারা শুধুমাত্র শিশুদের হত্যা করেছে

হাওজা / ইতিহাস সাক্ষী যে, অত্যাচারী ইহুদিবাদী শাসক পশ্চিমা দেশগুলোর সমর্থনে এবং বিশ্বের নীরবতার ছায়ায় একটাই কাজ করেছে সেই কাজটি "শিশু হত্যা" আর এই কাজ এখনো চলছে।

হাওজা নিউজ বাংলা রিপোর্ট অনুযায়ী, সাম্প্রতিক দিনগুলোতে ইরানের শত্রুরা যে ব্যাপক প্রচারণা ও মিডিয়া যুদ্ধ শুরু করেছে তার উদ্দেশ্য হচ্ছে "শিশুদের গণহত্যা"কে ইসলামী প্রজাতন্ত্র ইরানকে দায়ী করার চেষ্টা করা।

স্বৈরাচারী ইহুদিবাদী সরকারের ইতিহাস সাক্ষী যে, এই স্বৈরাচারী সরকার ফিলিস্তিনের উপর দশকের পর দশক ধরে ভূমি আধিপত্যের সময় শিশুদের হত্যা ছাড়া বিশেষ কিছুই করেনি।

গাজা, পশ্চিম তীর এবং জেরুজালেমে দখলদার ইহুদিবাদী শাসকদের দ্বারা শিশুদের গণহত্যা দখলের শুরুতে শুরু হয়েছিল এবং আরও ভয়ঙ্কর উপায়ে অব্যাহত রয়েছে।

সর্বশেষ প্রতিবেদন অনুযায়ী, চলতি বছরের শুরুতে ইসরাইলি হামলায় ৬৬ শিশু শহীদ হয়েছে। যদিও মিডিয়া সার্কেল এবং মানবাধিকার সংস্থাগুলির মতে, দখলদারিত্বের বছরগুলিতে ইসরাইলি হানাদার বাহিনীর হাতে ২,৫০০ শিশু শহীদ হয়েছে।

দখলদারদের চরমপন্থা ও সন্ত্রাসবাদের উত্থান, জাতিসংঘ ও অন্যান্য আন্তর্জাতিক সংস্থার অমানবিক নীরবতা এবং পশ্চিমা দেশগুলোর বর্বরতা নিরীহ ফিলিস্তিনি শিশুদের বিরুদ্ধে ইসরাইলি সেনাবাহিনীর অপরাধের দিকে পরিচালিত করেছে।

تبصرہ ارسال

You are replying to: .
1 + 17 =