۵ خرداد ۱۴۰۳ |۱۷ ذیقعدهٔ ۱۴۴۵ | May 25, 2024
ইয়েমেনে আবারও শুরু হতে পারে ভয়াবহ যুদ্ধ, প্রস্তুত ইয়েমেনিরা
ইয়েমেনে আবারও শুরু হতে পারে ভয়াবহ যুদ্ধ, প্রস্তুত ইয়েমেনিরা

হাওজা / সৌদি-আমেরিকান জোটের শত্রুতা পুনরুদ্ধার মোকাবেলায় সানার সরকার পুরোপুরি প্রস্তুত।

হাওজা নিউজ বাংলা রিপোর্ট অনুযায়ী, ইয়েমেনের রাজনৈতিক ও সামরিক পর্যবেক্ষকদের মতে, যুক্তরাষ্ট্রের চাপে সৌদি জোট যেকোনো মুহূর্তে ইয়েমেনের বিরুদ্ধে যুদ্ধ তীব্র করতে পারে, তবে সানাও বলেছে তারা এই বিষয়ে গাফিল নয় এবং মোকাবিলার জন্য তার দক্ষতা এবং প্রস্তুতি বাড়িয়েছে।

ইয়েমেনের জনগণ এবং বিশেষ করে সানা সরকার নিয়ন্ত্রিত এলাকার বাসিন্দারা ক্রমবর্ধমানভাবে নিশ্চিত হচ্ছে যে এখনো পর্যন্ত কোনো দেশে স্থিতিশীলতা, নিরাপত্তা এবং একটি শালীন জীবন করতে পারে না যতক্ষণ পর্যন্ত বাহ্যিক শক্তিগুলি তার অভ্যন্তরীণ এবং ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে থাকবে।

ইয়েমেনি ওয়েবসাইট- "২৬ সেপ্টেম্বর" ইয়েমেনের বর্তমান পরিস্থিতি সম্পর্কে একটি নোট প্রকাশ করেছে এবং লিখেছে যে সৌদি জোট আবার যুদ্ধ শুরু করার প্রস্তুতি নিচ্ছে এবং সানাও তার প্রস্তুতি বাড়াচ্ছে এবং জনগণও সমর্থন করছে।

লেখক লিখেছেন যে ইয়েমেনের কিছু দল ইয়েমেনে আক্রমণকারী বাহিনীর সাথে রয়েছে। কিন্তু ইয়েমেনের সংখ্যাগরিষ্ঠ জনগণ, বিশেষ করে ন্যাশনাল স্যালভেশন সরকার নিয়ন্ত্রিত এলাকার বাসিন্দারা স্বাধীনতার পক্ষের দলগুলোর সাথে আছে যারা দেশ ও তাদের সার্বভৌমত্বকে বাঁচিয়ে রেখেছে।

ইয়েমেনের জনগণ বলে যে সানাকে সমর্থন করাই একমাত্র সমাধান এবং যেকোনো দেশের দুঃখ-কষ্টের অবসানের একমাত্র উপায় এবং ব্যক্তিগত স্বার্থকে জনস্বার্থের চেয়ে অগ্রাধিকার দেওয়া উচিত নয়।

লেখক লেখেন যে বাহ্যিক শক্তির পাশে থাকা দলগুলি সংঘর্ষকে দীর্ঘায়িত করে এবং জনদুর্ভোগ সৃষ্টি করে এবং তাদের পরিণতি সুস্পষ্ট পতন ও ধ্বংস।

تبصرہ ارسال

You are replying to: .