۱۰ خرداد ۱۴۰۳ |۲۲ ذیقعدهٔ ۱۴۴۵ | May 30, 2024
ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলনের প্রধান আগ্রাসী ইহুদিবাদী সরকারের হামলায় তার তিন ছেলে ও তিন নাতি-নাতনির শহীদ হওয়ার খবর নিশ্চিত করেছেন।
ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলনের প্রধান আগ্রাসী ইহুদিবাদী সরকারের হামলায় তার তিন ছেলে ও তিন নাতি-নাতনির শহীদ হওয়ার খবর নিশ্চিত করেছেন।

হাওজা / ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলনের প্রধান আগ্রাসী ইহুদিবাদী সরকারের হামলায় তার তিন ছেলে ও তিন নাতি-নাতনির শহীদ হওয়ার খবর নিশ্চিত করেছেন।

হাওজা নিউজ এজেন্সি রিপোর্ট অনুযায়ী, ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলনের প্রধান আগ্রাসী ইহুদিবাদী সরকারের হামলায় তার তিন ছেলে ও তিন নাতি-নাতনির শহীদ হওয়ার খবর নিশ্চিত করেছেন এবং বলেছেন যে এই বেদনা এবং রক্ত আমাদের জনগণ, আকাঙ্ক্ষা এবং জাতির জন্য আশা, ভবিষ্যত এবং স্বাধীনতার বার্তা দেয়।

হামাস আন্দোলনের প্রধান ইসমাইল হানিয়াহ বলেছেন, আমি সর্বশক্তিমান আল্লাহর কাছে কৃতজ্ঞ, যিনি আমাকে তিন পুত্র এবং তিন নাতি-নাতনির শাহাদাতের আশীর্বাদ দিয়েছিলেন।

হানিয়া আরও বলেন, আমাদের শহীদ সন্তানেরা শ্রেষ্ঠ সময় ও স্থানে পরকালের সম্মান পেয়েছে। আমার ছেলেরা গাজা উপত্যকার মানুষের সাথে থেকেছে এবং গাজা উপত্যকা ছেড়ে যায়নি।

ইসমাইল হানিয়েহ বলেন, আমাদের জনগণ এবং গাজায় বসবাসকারী সমস্ত পরিবার তাদের সন্তানদের জীবন উৎসর্গ করে একটি ভারী মূল্য দিয়েছে এবং আমি তাদের একজন এবং আমরা আমাদের পরিবারের প্রায় ষাট জন শহীদকে কুদসের পথে পাঠিয়েছি।

হামাসের প্রধান ইসমাইল হানিয়াহ বলেছেন, দখলদাররা বিশ্বাস করে যে তারা প্রতিরোধ গোষ্ঠীর নেতাদের সন্তানদের টার্গেট করে আমাদের জনগণের সংকল্পকে ক্ষুণ্ন করছে। তবে আমরা দখলদারদের বলতে চাই যে এই রক্ত আমাদের নীতি এবং আমাদের জমিতে থাকার সংকল্পকে শক্তিশালী করবে।

হানিয়া আরো বলেন, শত্রুরা তাদের লক্ষ্য অর্জন করতে পারবে না এবং প্রতিরোধের দুর্গগুলো কখনোই জয় করা যাবে না।

تبصرہ ارسال

You are replying to: .