۱۰ خرداد ۱۴۰۳ |۲۲ ذیقعدهٔ ۱۴۴۵ | May 30, 2024
ইরানের বিমান প্রতিরক্ষা ইসফাহান এবং তাব্রিজে বেশ কয়েকটি ছোট কোয়াডকপ্টার গুলি করে ভূপাতিত করেছে
ইরানের বিমান প্রতিরক্ষা ইসফাহান এবং তাব্রিজে বেশ কয়েকটি ছোট কোয়াডকপ্টার গুলি করে ভূপাতিত করেছে

হাওজা / ইসরাইলি মিডিয়া ছোট কোয়াডকপ্টারটিকে ইরানের ইসফাহান এবং তাব্রিজ প্রদেশে ইরানের এয়ার ডিফেন্স দ্বারা গুলি করে নামিয়ে আনাকে একটি সংক্ষিপ্ত প্রতিশোধমূলক অভিযান হিসাবে অভিহিত করছে, এর পর ইরান এবং এই অঞ্চলের অন্যান্য দেশ এমনকি ইসরাইলেও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ইহুদিবাদী কর্তৃপক্ষকে ব্যঙ্গ করেছেন।

হাওজা নিউজ এজেন্সি রিপোর্ট অনুযায়ী, ইসফাহান ও তাব্রিজ প্রদেশে ইরানের এয়ার ডিফেন্স কর্তৃক গুলি করা ছোট কোয়াডকপ্টারটিকে ইসরাইলি মিডিয়া সংক্ষিপ্ত প্রতিশোধমূলক অভিযান বলে অভিহিত করছে। এর পর ইরান এবং এই অঞ্চলের অন্যান্য দেশ এমনকি ইসরাইলেও সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ইহুদিবাদী কর্তৃপক্ষকে ব্যঙ্গ করেছেন।

প্রাথমিকভাবে, ইহুদিবাদী মিডিয়া অতিরঞ্জিত করে এবং দাবি করে যে ইসফাহান যুদ্ধবিমান এবং ক্ষেপণাস্ত্র দ্বারা আক্রমণ করা হয়েছিল। কিন্তু ইরানের বিমান প্রতিরক্ষা দ্বারা লক্ষ্যবস্তুতে বেশ কয়েকটি ছোট কোয়াডকপ্টার দেখানোর ছবি প্রকাশের পর, তাদের অবিলম্বে পিছিয়ে যেতে হয়েছিল।

একই সময়ে, ইস্ফাহান থেকে ইহুদিবাদী টেলিভিশনে সরাসরি সম্প্রচারের সময়, অধিকৃত অঞ্চলগুলিতে অ্যালার্ম সাইরেন বেজে উঠতে শুরু করে, যার উপর সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ইসরাইলকে নিয়ে মজা করে।

এ বিষয়ে আল-মায়াদিন আরো লিখেছেন: ইরানের ওপর ইসরাইলের হামলার খবর গণমাধ্যমে প্রচার করা হচ্ছে শুধুমাত্র মানুষের মনকে বিভ্রান্ত করার জন্য।

ইরানের বিমান প্রতিরক্ষা ইসফাহান এবং তাব্রিজে বেশ কয়েকটি ছোট কোয়াডকপ্টার গুলি করে ভূপাতিত করেছে

ইরানের বিমান প্রতিরক্ষা ইসফাহান এবং তাব্রিজে বেশ কয়েকটি ছোট ড্রোন ভূপাতিত করেছে আজ সকালে তাবরিজ শহরের দক্ষিণ-পশ্চিমে একটি বিস্ফোরণের মতো শব্দ শোনা গেছে, তদন্তে জানা গেছে যে তাব্রিজে কোনো বিস্ফোরণ হয়নি, তবে তাবরিজ এয়ার ডিফেন্স ওয়াদি রহমত এলাকায় একটি সন্দেহজনক বস্তু দেখে গুলি চালায়।

একইভাবে বিশ্বস্ত সূত্র বলছে, ইসফাহান প্রদেশের পারমাণবিক স্থাপনাগুলো সম্পূর্ণ নিরাপদ এবং সেখানে দুর্ঘটনার বিষয়ে কিছু বিদেশী গণমাধ্যমের প্রতিবেদন ভুল খবর দিয়েছে।

আন্তর্জাতিক পরমাণু শক্তি সংস্থাও একটি বিবৃতি জারি করে বলেছে যে ইরানের পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে কোনো ক্ষয়ক্ষতি লক্ষ্য করা যায়নি বা হামলাও হয়নি।

تبصرہ ارسال

You are replying to: .