۲ مرداد ۱۴۰۳ |۱۶ محرم ۱۴۴۶ | Jul 23, 2024
ওয়ার্ল্ড কাউন্সিল অফ চার্চেস নেতানিয়াহু এবং সন্ত্রাসী ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে একটি ফ্রন্ট খুলেছে
ওয়ার্ল্ড কাউন্সিল অফ চার্চেস নেতানিয়াহু এবং সন্ত্রাসী ইসরাইলি সেনাবাহিনীর বিরুদ্ধে একটি ফ্রন্ট খুলেছে।

হাওজা / ওয়ার্ল্ড কাউন্সিল অফ চার্চেস গাজা উপত্যকায় ইহুদিবাদী শাসকদের দ্বারা সংঘটিত জঘন্য অপরাধের মধ্যে অবিলম্বে যুদ্ধবিরতি এবং গাজা উপত্যকায় নিঃশর্ত মানবিক সহায়তা পাঠানোর আহ্বান জানিয়েছে।

রিপোর্ট: হাসান রেজা

হাওজা নিউজ এজেন্সি রিপোর্ট অনুযায়ী, সুইজারল্যান্ডে ওয়ার্ল্ড কাউন্সিল অফ চার্চেসের সদর দপ্তর গতকাল এক বিবৃতিতে জোর দিয়েছিল যে গাজা উপত্যকায় যুদ্ধ ও দুর্ভোগ আসলে এই অঞ্চলে ইসরাইলি সেনাবাহিনীর অন্ধ কর্মকাণ্ড এবং আন্তর্জাতিক মানবিক ও নৈতিক কোডের মৌলিক নীতিগুলি মেনে চলার ব্যর্থতার ফলাফল।

উল্লিখিত বিশ্ব পরিষদ বলেছে যে যুদ্ধবিরতি গাজার দুর্ভোগের অবসান ঘটাবে। ডব্লিউসিসি মানবিক সাহায্যে নিঃশর্ত প্রবেশাধিকার এবং প্রয়োজনে পর্যাপ্ত সাহায্য পাঠানো এবং এই অঞ্চলের মানুষের শান্তি ও মর্যাদায় বসবাসের জন্য একটি অর্থবহ রাজনৈতিক প্রক্রিয়ার সূচনা করার আহ্বান জানিয়েছে।

গাজা উপত্যকায় ইহুদিবাদী শাসকগোষ্ঠীর আগ্রাসন শুরু হওয়ার আট মাসেরও বেশি সময় পেরিয়ে গেছে এবং এই সরকার দিন দিন তার অভ্যন্তরীণ ও বাহ্যিক সংকটের গভীরে প্রবেশ করছে।

এই সময়কালে, ইহুদিবাদী শাসক গাজায় গণহত্যা, ধ্বংসযজ্ঞ, যুদ্ধাপরাধ, আন্তর্জাতিক আইন লঙ্ঘন, সহায়তা সংস্থাগুলিতে বোমা হামলা এবং সেখানে দুর্ভিক্ষ চাপিয়ে দেওয়ার মতো জঘন্য অপরাধ করেছে।

تبصرہ ارسال

You are replying to: .