۹ مهر ۱۴۰۱ |۵ ربیع‌الاول ۱۴۴۴ | Oct 1, 2022
মৌলভিরা সর্ব যুগে নিজের ইমান কে বিক্রি করে আসছে
মৌলভিরা সর্ব যুগে নিজের ইমান কে বিক্রি করে আসছে

হাওজা / অত্যাচারী শাসকরা ধর্মকে ক্রয় করে নিজেদের স্বার্থে ধর্মকে ব্যবহার।

হাওজা নিউজ বাংলা রিপোর্ট অনুযায়ী, আজ অত্যাচারী শাসকরা ধর্মকে ক্রয় করে নিজেদের স্বার্থে ধর্মকে ব্যবহার করে। ইয়াজিদের নির্দেশে দরবারী মোল্লা কাজী শোওরে পাঞ্জতানের পঞ্চম প্রদীপ এবং রসুল সাঃ র নাতি ইমাম হোসাইন (আঃ)-এর মৃত্যুর জন্য ফতোয়া জারি করে।

প্রাথমিকভাবে, আদালতে উপস্থিত ৩০০ জন আলেম কাজিকে সমর্থনে স্বাক্ষর করেছিলেন এবং সর্বত্র কপি পাঠানো হয়েছিল। এরপর ১৭ হাজার তথাকথিত ধর্মীয় পণ্ডিত দলিলে স্বাক্ষর করেন। কুরআনে আহলে বাইতকে আল্লাহর রাসূলের পুরস্কার হিসেবে উল্লেখ করা হয়েছে এবং হাদিসে রাসূলের হুসাইন মুনি এবং জান্নাতের যুবকদের নেতা হিসেবে উল্লেখ করা হয়েছে। কিন্তু যে মূর্খ সর্দাররা যা শুনেছিল তা অন্ধভাবে বিশ্বাস করেছিল তারা স্বর্গের সরদারের রক্ত পিপাসু হয়ে গেল। ১,০০০০০ দিনার ঘুষের জন্য, দরবারী মোল্লা কাজী শোওরে ইমামকে হত্যার ফতোয়া জারি করেন।

মজলিস-উল-মুতজারীন খণ্ড ০১ পৃষ্ঠা ২৫৯,২৬০|||

এই যুগেও কিছু দরবারি মোল্লা আছে যারা আইলে বাইত আঃ র ফযিলাত কে অস্বীকার করেই চলেছে শুধুমাত্র আমাদের ওই সব মোল্লাকে চিনতে হবে এবং তাদের ওপর লানত করতে হবে।

দ্রষ্টব্য: হাওজা নিউজে প্রকাশিত সমস্ত নিবন্ধ লেখকদের ব্যক্তিগত মতামতের উপর ভিত্তি করে। হাওজা নিউজের নীতি লেখকের মতামতের সাথে একমত হওয়া জরুরী নয়।

تبصرہ ارسال

You are replying to: .
6 + 1 =